Skip to main content

ফুফাতো ভাইয়ের সাথে চোদাচুদি

ফুফাতো ভাইয়ের সাথে চোদাচুদি

আমি বৃষ্টি,,, বয়স ২১
দেখতে শ্যামলা,উচ্চতা ৫.২"
দুধের সাইজ ৩৬"।
যেকোনো ছেলে আমাকে দেখলেই প্রেমে পড়ে যায়,,,
আজ যে গল্পটা বলবো,সেটা আমার ফুপ্পির বাড়িতে ঘটেছে।
ঈদের ছুটিতে আমরা সবাই দুদিনের জন্য বড় ফুপ্পির বাড়ি যাই সবাই মিলে বেড়াতে দিনাজপুরে। সেখানে অন্য ফুপ্পিরা আর কাকুরাও আসে।
মেজো ফুপ্পির ছেলে পিয়াস আর আমি সমবয়সী। ওর সাথে তেমন একটা দেখা হয়না সব ঈদে। কারণ ও ঢাকায় থেকে পড়াশোনা করে, তাই খুব একটা আসতে চায়না। কিন্তু এবার আমরা গিয়ে দেখি সবাই আমাদের আগেই চলে এসেছে। আর পিয়াস ও এসেছে দুবছর পর। ওকে দেখে তো পুরাই ক্রাশ খেয়ে গেছি। দারুণ ফিগার বানিয়েছে, এমনিতে ও ফরসা তার ওপর এখন যেন আরো দারুণ লাগতেছে দেখতে।
তো যাই হোক, সন্ধ্যায় সবাই গল্প করতে ড্রইংরুমে বসেছিলাম। আমি খুব ঘুম পাওয়ার কারনে কুশনে মাথা পেতে ঘুমিয়ে পড়ি। রাতে হঠাৎ ঘুম ভেঙে যায়। তখন প্রায় ২.৩০ মিনিট বাজে। রুমে আলো জ্বলছিলো। পাশ ফিরে দেখি পিয়াস ও বেঘোরে ঘুমুচ্ছে আরেক কুশন মাথার নিচে দিয়ে। আমি উঠে ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে অন্য রুমে যেতে চাইলাম,দেখি সব রুমের দরজা বন্ধ। বাধ্য হয়ে আবার ড্রইংরুমে ফিরে এলাম। এসে দেখি পিয়াস পাশ ফিরে শুয়েছে। আর তার লুঙ্গী টা প্রায় কোমরের কাছে উঠে গেছে। ওর ধোন টা পুরো টা বেড়িয়ে আছে।আমি তো দেখে অবাক,,,একদম পিংক কালারের ৬" ধোন। আমি তো দেখে পুরো মাতাল হয়ে গেছি,যৌবন যেন উতলে উঠতে শুরু করেছে।আস্তে করে ড্রইংরুমের দরজা বন্ধ করে দিলাম ভিতর থেকে। তারপর লাইট অফ করে দিয়ে ফোনের ফ্লাশ লাইট অন করলাম। এবার আস্তে করে পিয়াসের কাছে গিয়ে ওর ধোন টা ধরে আদর করতে লাগলাম৷ পিয়াস একটু নড়ে উঠতেই ছেড়ে দিলাম। যখন দেখলাম ও আর নড়াচড়া করে না,তখন আবার ধোনটা ধরে আলতো করে মুখে পুরে নিলাম। মুহুর্তেই দেখলাম ধোন টা যেন আরো বড় হয়ে গেলো। আমি চুষতে থাকলাম ধোন টা। পিয়াসের কোনও সাড়াশব্দ নেই। কয়েক মিনিট চুষার পর দেখলাম আমার মুখ হঠাৎ ভরে গেছে গরম কিছুতে। তাড়াতাড়ি মুখ থেকে ধোন টা বের করে ফ্লোরে থুতু ফেলে দেখলাম, এযে মাল!!! এবার পিয়াসের কাছে গিয়ে দেখি ও মুচকি মুচকি হাসতেছে। আমিতো রেগে গিয়ে বল্লাম,কিরে তুই তাহলে জেগে ছিলি? সে বল্লো হুম, জেগে ছিলাম আর তোর পুরো ব্যাপার টা খুব এনজয় করেছি।
দারুণ পারিস,কোথা থেকে শিখলি?
আমি বল্লাম নেট থেকে আর বয়ফ্রেন্ডের সাথে করে।
এবার পিয়াস আমার দুধে হাত দিয়ে বল্লো,বেশ ভালোই তো শরীর আর দুধ বানিয়েছিস। তাহলে চল আমিও আজ সুখ দেই তোকে,বলেই দুধ দুটো টিপতে লাগলো। আমিও ওর ধোন টায় হাত মারতে লাগলাম। ওর ধোন টা মুহুর্তের মধ্যে আবার দাঁড়িয়ে গেছে। এবার আমার গায়ের কাপড় খুলে নিলাম, সেও পুরো কাপড় খুলে আমার সারা গায়ে আদর করতে লাগলো। আমি কিস করতে লাগলাম ওর ঠোঁটে। ওর একহাত আমার দুধে আরেক হাত আমার ভোদার ভিতরে। অনেকক্ষণ এমন করার পর ও আমাকে শুইয়ে দিয়ে তার বিশাল ধোন টা আমার ভোদায় ঢুকিয়ে দিলো। আমি এতো বড় ধোন ঢুকাতে চেঁচিয়ে উঠলাম।পিয়াস আমার মুখটা চেপে ধরলো। এবার আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো। আমি উত্তেজনায় আহ ওহ শব্দ করতে লাগলাম। ১০ মিনিট চোদার পর আমাকে ওর উপরে বসে চোদতে বল্লো। সে সোফায় হেলান দিয়ে বসলো আর আমি তার ধোনের উপর বসলাম। এখন সে দুহাতে আমার দুটো দুধ ধরে টিপতে লাগলো আর একটা করে পাল্টে পাল্টে মুখে দিয়ে চুষতে লাগলো।আমি যেন চরম সুখে পৌঁছে গেলাম,উত্তেজনায় ওকে কামড়েই দিলাম ঘাড়ে। প্রায় এভাবে পনেরো মিনিট চুদে ভোদার রস ছেড়ে দিলাম। এবার পিয়াস আমাকে ডগি স্টাইল হতে বল্লো,আমিও বিছানায় গিয়ে ডগি স্টাইল হলাম।পিয়াস তার বিশাল ধোন আমার ভোদায় সেট করে এক ধাক্কা দিলো,পুরো ধোন টা আমার জরায়ু ভেদ করে যেন পেটে ঢুকে গেলো। তারপর সে রাম ঠাপ দিতে লাগলো। আমিও বলতে লাগলাম চোদ মাদার চোদ।চুদে চুদে ভোদা ফাটিয়ে দে আমার। এভাবে প্রায় ২০ মিনিট চুদে সে তার মাল আমার ভোদায় ছেড়ে দিলো।
দুজন ক্লান্ত হয়ে পাশাপাশি শুয়ে পড়লাম,সবাই উঠার আগে আমরা উঠে ফ্রেশ হয়ে আবার দরজা খুলে দিয়ে যে যার জায়গায় শুয়ে ঘুমিয়ে পড়লাম। যাতে কেউ দেখে বুঝতে না পারে আমরা রাতে কি করেছি!
সকালে পিয়াসের আগে আমার ঘুম ভাংলো বড় ফুপ্পির ডাকে।
পাশে ফিরে দেখি পিয়াস ঘুমুচ্ছে,আর আমি মনে মনে হাসছি আর ভাবতেছি যে রাতে কি সুখ টাই না ও আমাকে দিলো।

Comments

Popular posts from this blog

call me sherni (Lovely Ghosh)

Call me sherni (Lovely Ghosh)

Big Ass Aunty

Sexy Photo Of Nandini Nayek

Sexy Photo Of Nandini Nayek Sexy Photo Of Nandini Nayek